• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন এর জন্মবার্ষিকী উপলক্ষে ভৈরবে মাস্ক ও লিফলেট বিতরণ

নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
ইলিয়াস কাঞ্চন এর জন্মবার্ষিকী
উপলক্ষে ভৈরবে মাস্ক ও লিফলেট বিতরণ

# আফসার হোসেন তূর্জা :-

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর ৬৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ভৈরবে পরিবহণ চালক, যাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক, লিফলেট বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় পাদদেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নিসচা ভৈরব শাখার সভাপতি এস.এম বাকী বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খুরশীদ আলম।
নিসচা’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও ভৈরব শাখার সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ডক্টরস ক্লাব অব ভৈরব এর সভাপতি ডা. আজিজুল হক স্বপন, ভৈরব হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মামুন রহমান, রেলওয়ে থানা অফিসার ইনচার্জ ফেরদাউস আহমেদ বিশ্বাস, নৌ থানার ভৈরব ইউনিটের অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম তালুকদার, ভৈরব ট্রাফিক ইন্সপেক্টর মো. ফারুক বিশ্বাস, ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক জাকির হোসেন কাজল, রিপোর্টাস ক্লাব ও ইউনিটি সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন।
আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন সংগঠনের দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ওসমান গনি।
অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা, কার্যকরী কমিটি সদস্য, সাধারণ সদস্য, রফিকুল ইসলাম মহিলা কলেজ ও জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের স্কাউট দল ও বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে অনুষ্ঠানের অতিথি ও সংগঠনের সদস্যরা পরিবহণ চালক, যাত্রী ও পথচারীদের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করেন।
উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান একুশে পদক প্রাপ্ত জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এবার সারাদেশের নিসচার সকল সংগঠন, তার ভক্ত ও সহকর্মীদের উদ্দেশ্যে বলেন এবারের জম্মদিনে কেক না কেটে শীতার্তদের পাশে দাঁড়ানো ও মাস্ক বিতরণসহ ভিন্ন কর্মসূচির মাধ্যমে যেন জন্মদিন পালন করে সে আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *